নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫০ বছরের বৃদ্ধ কর্তৃক ৭ বছরের প্রতিবন্ধী ছেলেকে বলাৎকারের অভিযোগ উঠেছে। ঘটনাটি উপজেলার হাসনাবাদ ইউনিয়নের মধ্যশ্রিপুর গতকাল ৮সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে ঘটেছে। ঘটনার বিষয়ে ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ করতে চাইলে স্থানীয় একটি মহল আপোস মীমাংসার কথা বলে সময় পার করছে বলে জানাগেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, হাসনাবাদ ইউনিয়ন ৪ নং ওয়ার্ড মধ্যে শ্রীপুর বাহির কুটির মৃত্যু ঘুঘু মিয়ার পুত্র মকবুল হোসেন (৫০) গতকাল বিকেলে একইগ্রামের প্রতিবন্ধী ছেলেকে বলাৎকার করে

জানাগেছে শারীরিক প্রতিবন্ধী ছেলেটির মা অসুস্থতার কারনে বাবা চিকিৎসার জন্য বাহিরে গেলে, ফাকা বাড়ীতে একা পেয়ে মকবুল মিয়া বলাৎকার করে। পরে বাবা মা বাড়িতে আসলে সে তার বাবা মাকে ঘটনা খুলে বলে। ভুক্তভোগীর পরিবার বিষয়টি নিয়ে সু-বিচার না পাওয়ার আশংকা প্রকাশ করেছে।

ছেলেটির পিতার বাড়ি মুলত নাগেশ্বরী পৌরসভার আরাজিকুমরপুর, সে ভূমিহীন হওয়ার কারণে হাসনাবাদ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ইউনুস আলীর জায়গায় বাড়ি করে বসবাস করছেন। এ বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান সরকারের সাথে মোবাইলে যোগাযোগ করে পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *