নিজস্ব প্রতি‌বেদক:
ঢাকায় অবস্থারত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার প্রাণের সংগঠন “নাগেশ্বরী স‌মিতি ঢাকা”র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩১ মার্চ ২০২৩ ইং রোজ শুক্রবার রাজধানীর গুলশান-১ অবস্থিত সে‌লি‌ব্রিটি কনভেনশন হলে এ অনুষ্ঠান হয়।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য জনাব আছলাম হোসেন সওদাগর এমপি।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক সুফি মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত ও কেমি: কৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো: নূরনবী এবং নাগেশ্বরী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো: ইসলাম হোসেন সওদাগর, সমাজকর্মী মো: সায়েদুল আবেদীন ডলার, সংগঠক মো: আবুল হাসনাত জগলুল হক, অনুষ্ঠানের আহবায়ক মোহাম্মদ আবুল ফজল, মো: জাহাঙ্গীর আলম (সাবরেজিস্টার), মো: আইয়ুব আলী (লালমাটিয়া কলেজ), সমাজকর্মী মো: মনিরুজ্জামান, সমাজকর্মী শেখ মোহাম্মদ নিজাম উদ্দিন ও আইনজীবী রাশেদুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ আল-আমীন, আহবায়ক নাগেশ্বরী সমিতি ঢাকা ও অতিরিক্ত সচিব (পিআরএল), জনপ্রশাসন মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা নাগেশ্বরী উপজেলার বিভন্ন সমস্যা ও সমাধানের বিষয়ে আলোকপাত করেন।

পরে দোয়া ও ইফতার মাহফিল শেষে আমন্ত্রিত সকলেই নৈশ ভোজে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *