আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা ॥ গত মঙ্গলবার বিকালে নাসিরনগরে জনৈক তের বছরের এক নাবালিকা ধষর্ণের শিকার হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে ২ জনকে আসামী করে থানায় মামলা করেছেন।
পুলিশ ও এলাকাবাসি জানায়, পিতৃহীন ও অসহায় পরিবারের মেয়েটি সরাইল তার খালার বাড়ি থেকে নিজ বাড়িতে আসার পথে মোঃ নাছির মিয়া ও শাহিন মিয়া তার পথ রোধ করে তাকে জোর করে কুন্ডা-গোর্কণ বেড়িবাধঁ রাস্তার মধ্যবর্তী স্থানে মোয়াজ্জিম চৌধুরীর ফিসারির পাশ্ববর্তী রাস্তার নিচে নিয়ে যায়। সেখানে শাহিনের সহযোগিতায় নাছির মিয়া তাকে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে কতিপয় সিএনজি চালকসহ পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে মেয়েটিকে উদ্ধার করে এবং ধর্ষককে নাছির মিয়া হাতেনাতে আটক করে গোর্কণ ইউনিয়ন পরিষদ চেয়াম্যান হাসান খানের কাছে হস্তান্তর করে। পরে আটককৃত ধর্ষককে নাসিরনগর থানা পুলিশে সোপর্দ করো হয়।গোর্কণ ইউনিয়ন পরিষদ চেয়াম্যান হাসান খান জানান, বিষয়টি খুবই দুঃখ জনক। এজন্য ছেলেটিকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে কুন্ডা ইউনিয়নের গাংকুলপাড়ার তিতন মিয়ার ছেলে নাছির মিয়া ও জিহাদনগরের মৃত সামসু মিয়ার ছেলে শাহিন মিয়াকে আসামী করে নাসিরনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে জানায়,অভিযুক্ত নাছির মিয়াকে গ্রেফতার করা হয়েছে। শাহিনকে গ্রেফতার চেষ্ঠা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *