মো জহুরুল ইসলাম
নীলফামারী জেলা প্রতিনিধি

চুরি যাওয়া মালামাল উদ্ধারের জন্য পুলিশের বিশেষ অভিযানে ৩ জন ডাকাত সহ চুরি যাওয়া মালামাল উদ্ধার করছে নীলফামারী জেলা ডিমলা থানা পুলিশের একটি বিশেষ টিম ।

আজ রবিবার বিকেলে ডিমলার বাবুরহাট এলাকায় অভিযান পরিচালনা করে মোহাম্মদ মিলন ইসলাম (২৫), মোহাম্মদ মাহমুদুল হাসান নয়ন (২৭) , ও মোহাম্মদ জাহাঙ্গীর আলম সাজু (নামে এই ৩ ডাকাত কে আটক ও মালামাল উদ্ধার করে ডিমলা থানা পুলিশ।

আটককৃত মিলন ইসলাম ও মাহমুদুল হাসান নয়ন ডিমলা উপজেলার বাবুরহাট ও জাহাঙ্গীর আলম সাজু সৈয়দপুর উপজেলার নিচু কলোনির বাসিন্দা।

আটককৃত ডাকাতদের কাছ থেকে ডিমলার বাবুরহাটের আব্দুল্লাহ মানিকের চুরি যাওয়া একটি ল্যাপটপ, দুটি বিদেশি টাকার নোট, একটি সেচ পাম্প ও একটি স্যামস্যাং মোবাইল ফোন উদ্ধার করে ।

এবিষয়ে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন আমরা আজ সকালে সংবাদ পাই যে ডিমলা সদর উপজেলার বাবুর হাটের পোস্ট অফিসের মোড়ের একটি দোকার গতরাতে চুরি হয়েছে এমন সংবাদ ও অভিযোগের ভিত্তিতে আমরা সাথে সাথে বিশেষ অভিযান পরিচালনা করে চুরি যাওয়া মালামাল উদ্ধার ও তিন জন ডাকাত কে আটক করতে সক্ষম হই এবং তাদের বিঙ্গ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *