পঞ্চগড় প্রতিনিধি;

পঞ্চগড়ের দেবীগঞ্জে জমি নিয়ে
বিরোধের জেরে ফয়জুর রহমান নামে(৪৫) এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। নিহত ফয়জুর উপজেলার দন্ডপাল ইউনিয়নের রিয়াজ উদ্দিনের ছেলে।

রবিবার ২ জুলাই বিকালে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার নিহতের ভাই তাইজুল ইসলাম বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন এবং সোমবার সকাল ৭টায় মামলার প্রধান আসামি মজিবর রহমানকে পুলিশ গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে ফয়জুর রহমান ও তার ভাইদের সাথে মজিবব রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এমতাবস্থায় রবিবার বিকালে ফয়জুর রহমানের দুই ভাইস্তা খলিলুল্লাহ ও ইউসুফ তাদের পুকুর পাড়ের চারিদিকে কারেন্ট জালের বেড়া দিচ্ছিল যাতে করে পুকুরের মাছ অতি বর্ষায় বেরিয়ে না যায়।

কিছুক্ষণ পরে খলিলুল্লাহ সেখান থেকে চলে যায়। কিছুক্ষনের মধ্যেই ইউসুফকে পুকুর পাড়ে বেড়া দিতে দেখে আসামীরা ইউসুফকে মারপিট শুরু করেন। ইউসুফের চিৎকারে তার চাচা ফয়জুর রহমান এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে সজোরে আঘাত করেন আসামীরা। এতে ফয়জুর রহমানকে গুরুতর আহত অবস্থায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। রংপুর মেডিকেলে পৌছানোর কিছুক্ষণ পরেই তিনি মৃত্যুবরণ করেন। নিহতের ভাইস্তা ইউসুফ আহত অবস্থায় বর্তমানে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য যে, আসামী মজিবর রহমান সম্পর্কে নিহত ফয়জুরের খালু হন। মামলার অপর আসামীরা হলেন মজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম ও স্ত্রী নাজমা খাতুন। এবিষয়ে

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, রবিবার মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যেই আমরা প্রধান আসামীকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *