পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল ট্রাক্টর সংঘর্ষে ৩ জন মোটরসাইকেল আরোহীর মুর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় গুরুতর ভাবে আহত হয়েছেন অপর এক আরোহী। বুধবার ৩১ মে সকালে উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটহারী এলাকায় বোদা দেবীগঞ্জ মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটেছে। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। নিহতরা সবাই বোদা উপজেলার বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার সকালে একই মোটরসাইকেল যোগে ৪ জন ব্যাক্তি বোদা থেকে দেবীগঞ্জ উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এসময় দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট-লক্ষীরহাট এলাকায় পৌছলে একই দিক গামী একটি কাঠ বোঝাই ট্রাক্টর তাদের লক্ষ্য করে মোটরসাইকেটিকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা। এতে ঘটনাস্থলেই দুইজন ‍মৃত্যু বরণ করেন। পরে গুরুতর আহত দুইজনকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মুমুর্য অবস্থা স্থানান্তরিত করেন। এসময় চিকিৎসাধীন আরো একজনের মৃত্যু হয়। দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলে চারজন আরোহী ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা। এ বিষয়ে বুধবার

দেবীগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্ম্দ আলী জানান, সড়কে দূর্ঘটনায় প্রথমে দুইজনের মৃত্যুর খবর পাই। পরে রংপুরে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *