স্টাফ রিপোর্টারঃ
স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ কৃষকলীগ ময়মনসিংহ মহানগর শাখার উদ্যোগে কালীবাড়িস্থ দলীয় কার্যালয়ে মহানগর কৃষকলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি এ. বি. ছিদ্দিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান এর সঞ্চালনায় ২৪-০৬-২০২২ রোজ শনিবার দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচী পালিত হয়।

ময়মনসিংহ মহানগর কৃষকলীগ পদ্মা বহুমুখী সেতু উদ্ধোধন উপলক্ষে আয়োজিত কর্মসচীর মধ্যে ছিল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধন বড় পর্দায় সরাসরি প্রদর্শন, কৃষক লীগের নেতা-কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ, আনন্দ উৎসব ও দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান।

ময়মনসিংহ মহানগর কৃষকলীগ ও ৩৩ টি ওয়ার্ডের নেতা-কর্মীরা সকাল ১০ টায় মহানগর কৃষকলীগের দলীয় কার্যালয়ে উপস্থিত হয় এবং মহানগর কৃষকলীগ আয়োজিত৷ সকল কর্মসূচীতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে।
অনুষ্ঠানের প্রারম্ভে ময়মনসিংহ মহানগর কৃষকলীগ সভাপতি এ.বি. ছিদ্দিক বলেন, পদ্মা সেতু শুধুমাত্র ইট-পাথর- কংক্রিটের একটি স্থাপনাই নয় এটি আমাদের গৌরবের, অহংকারের ও আত্মবিশ্বাসের প্রতীক।
সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা কৃষকরত্ন শেখ হাসিনা আমাদের দেশকে বিশ্বের বুকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আমরা কৃষকলীগ পরিবার গর্বিত,চিরকৃতজ্ঞ বঙ্গবন্ধুকন্যার প্রতি।

ময়নসিংহ মহানগর কৃষকলীগ এর প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আবুল হাসেম রায়হান বলেন, জাতীয় ও দলীয় দিবস উদযাপনে ময়মনসিংহ মহানগর কৃষকলীগ সবসময় সক্রিয় ভূমিকা পালন করে থাকেন।
বাংলাদেশের ইতিহাসে সবচাইতে মেগা প্রজেক্ট পদ্মা বহুমুখী সেতু উদ্বোধন উপলক্ষে আমরা কেন্দ্রীয় কৃষকলীগের সাথে সঙ্গতি রেখে ময়মনসিংহ মহানগর কৃষকলীগ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছি।
তিনি আরো বলেন, আমরা কৃষকলীগ পরিবারের প্রতিটি সদস্যই বিশ্বাস করি, পদ্মা সেতুর ধারাবাহিকতায় বঙ্গবন্ধু টানেল, রূপপুর-পারমাণবিক বিদ্যুৎ-কেন্দ্র, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ এবছরই সম্পন্ন হবে এবং দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে দেশবাসী আবারো বিপুল ভোটে শেখ হাসিনা তথা আওয়ামী লীগের নৌকা প্রতীককে জয়যুক্ত করে আওয়ামী লীগকে রাষ্ট্রক্ষমতায় আনবে। এক্ষেত্রে বাংলাদেশ কৃষক লীগ তথা ময়মনসিংহ মহানগর কৃষকলীগ রাজপথে সদা সক্রিয় থেকে অগ্রণী ভূমিকা পালন করবে ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *