ফারহানা আক্তার জয়পুরহাট প্রতিনিধিঃ

পাঁচবিবিতে জয়পুরহাট গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযানে ১১৫ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা ২ টি মোটরসাইকেল সহ ২ জনকে আটক করেছে জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশের আভিযানিক দল।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, “পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভুঞা(পিপিএম) এর দিক নির্দেশনায় এবং শাহেদ আল মামুন (ওসি ডিবি) এর সার্বিক তত্ত্বাবধানে জয়পুরহাট শাহেদ আল মামুন (ডিবি ওসি), ডিবি পুলিশের এসআই(নিঃ) মোঃ আনিছুর রহমান এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের ভিমপুর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে আটাপাড়া রেলগেট এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে বাগজানা ইউনিয়নের ভিমপুর বাসস্ট্যান্ড এর সামনে জয়পরহাট টু হিলি গামী পাকা রাস্তার উপর দুইজন ব্যাক্তি মাদকদ্রব্য (শুকনা গাঁজা) নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় হচ্ছে।

সংবাদ পেয়ে উক্ত স্থানে পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে আটক করে। এবং দুইটি মোটরসাইকেল ও ১ কেজি শুকনা গাঁজা সহ মোঃ পাপ্পু (২৬) পিতা- মোঃ আব্দুল মালেক, গ্রাম-ভিমপুর, থানা-পাঁচবিবি, জেলা- জয়পুরহাট কে গ্রেফতার করে জয়পুরহাট ডিবি পুলিশ।

উল্লেখ্য, একই দিন জয়পুরহাট ডিবি পুলিশের এস আই (নিঃ) মোশারফ হোসেন ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে চেঁচড়া গ্রামে পৃথক অভিজানে ১১৫ বোতল ফেন্সিডিলসহ পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামে মৃত মতিয়ার এর পুত্র মোঃ রনি(২৫) সহ উভয় মাদক পাচারকারী ও বিক্রয়কারীকে মাদকদ্রব্য মামলায় পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *