নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে আসবাবপত্র ভাঙচুর সহ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে লাঠি দিয়ে আঘাত করে অসম্মান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর অতর্কিত হামলা করে লাঞ্ছিত করার তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ সভা করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখা।

শনিবার (২০ আগস্ট ২০২২) সকাল ১১ টায় নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আতাউর রহমান রতন, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মজিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হাভেন, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সেরা, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য জাহিদ হাসান নয়ন সহ আরো অনেকে।

এ সময় বক্তারা, ১৫ আগস্টে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান চলাকালীন সময়ে একদল দুষ্কৃতিকারী কর্তৃক নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে অতর্কিত ভাবে ঢুকে নেতা কর্মীদের উপর হামলা চালিয়ে লাঞ্ছিত, আসবাবপত্র ভাঙচুর ও বঙ্গবন্ধুর ছবিকে অসম্মান করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ ধরনের একটি অপ্রীতিকর ঘটনায় অভিযোগ করলেও প্রশাসন কোন ব্যবস্থা না নেওয়ায় হতাশা প্রকাশ করেন নেতাকর্মীরা। বক্তব্যে প্রশাসন সহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার সাথে জড়িত থাকা প্রকৃত দোষীদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *