ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর সীমান্তে গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলেন দিনাজপুর জেলার হাকিমপুর থানার মধ্য বাসুদেবপুর গ্রামের খোরশেদ আলমের স্ত্রী হেলেনা বেগম (৪৯) ও মোশারফ হোসেনের স্ত্রী হামিদা খাতুন (৪৮)।

বিজিবি সূত্রে জানা গেছে, শুক্রবার (৯ জুলাই) সকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে সীমান্ত পিলার ৯৪৩/এমপি হতে প্রায় এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে মধ্য কাশিপুর নামক এলাকায় দিয়ে দুইজন মহিলা মাদকদ্রব্য পাচার করবে। উক্ত সংবাদের ভিত্তিতে কাশিপুর বিওপি’র কমান্ডার হাবিলদার মাসুদ রানার নেতৃত্বে একটি টহলদল মধ্য কাশিপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে পাকা রাস্তার ধারে ওৎ পেতে থাকে। সকাল আটটার দিকে পায়ে হেঁটে বোরখা পরিহিত দুইজন মহিলাকে আসতে দেখতে পায়। তারা টহলদলের কাছাকাছি আসলে টহলদল তাদেরকে ঘেরাও করে ফেলে। টহলদল কর্তৃক তাদের কাছে অবৈধ কোন কিছু আছে কিনা জানতে চাইলে তাদের কাছে অবৈধ কোন কিছু নাই বলে তারা জানায়।

পরবর্তীতে তাদেরকে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আনসার ভিডিপির মহিলা সদস্য দ্বারা তল্লাশী করে বোরখার ভেতর থেকে শরীরে ফিটিং অবস্থায় ০৩ কেজি (০৪ পোটলা) গাঁজা উদ্ধার করে। এসময় তাদের সাথে থাকা ০১টি মোবাইল, ০২টি সীমকার্ড ও বাংলাদেশী ২,০৮৫/- টাকা জব্দ করা হয়। আটককৃত গাঁজা ও অন্যান্য মালামালের সিজার মুল্য-১৩,৭৮৫/-টাকা।

কাশিপুর বিওপির কমান্ডার হাবিলদার মাসুদ রানা জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ জব্দকৃত মালামালসহ ফুলবাড়ী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *