একেএম হাসানুজ্জামান- এশিয়ান বাংলা নিউজ
চলতি উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কুড়িগ্রামের রৌমারীতে টেলিফোন প্রতীকের প্রার্থী মজিবুর রহমান বঙ্গবাসীর বিরুদ্ধে এক প্রতিদন্বী প্রার্থীর জনসভায় মন্তব্য করেন এক মুক্তিযোদ্ধা। এর প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন উপজেলার মুক্তিযোদ্ধা ও সাধারন জনগণ। রৌমারী উপজেলার ভোটারদের আয়োজনে রোববার সকাল ০৯ টার দিকে উপজেলার কর্তিমারী বাজারে ঢাকা-রৌমারী মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গত ২৮ এপ্রিল রাতে উপজেলার বাঞ্ছারচর বাজারে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম শালুর (কাপ পিরিচ) নির্বাচনী সভায় বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন আরেক চেয়ারম্যান পদপ্রার্থী মজিবুর রহমান বঙ্গবাসী (টেলিফোন) সম্পর্কে বক্তব্য প্রদান করেন। পরে ওই বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিক্ষোভে ফেটে পড়েন উপজেলার প্রকৃত মুক্তিযোদ্ধা ও সাধারন জনগণ।
মানববন্ধনে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন শহিদুল ইসলাম শালুর কাপ পিরিচ মার্কার প্রচারণার কাজ করছেন। মজিবুর রহমান বঙ্গবাসীর টেলিফোন মার্কার গণজোয়ার দেখে তিনি ঈর্ষানিত হয়ে যে কুরুচিকর বক্তব্য দিয়েছেন এটা তার ঠিক হয়নি। বক্তারা ওই বক্তব্যর তীব্র নিন্দা ও বিচার দাবি করে আরও বলেন, মূলত বঙ্গবাসীকে উত্তেজিত করার মানসে তিনি এই বক্তব্য দেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *