ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ও ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলাধুলার চর্চা করি, মাদকমুক্ত সমাজ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর উপজেলার ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এ প্রীতি ফুটবল ও ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

মিজানুর রহমান উল্লাস (উপকর কমিশনার, ঢাকা, কর অঞ্চল -৮) এর পৃষ্ঠপোষকতা ও হৃদয়ে ফুলবাড়ীর আয়োজনে দুপুরে বীর প্রতীক বদরুজ্জামান একাদশ বনাম শহীদ লুৎফর রহমান একাদশ প্রীতি ক্রিকেট ম্যাচ ও বিকালে ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমী বনাম শিমুলবাড়ী টাইগার্স একাদশ পরস্পরের মোকাবিলা করে।

এসময় ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, জেলা পরিষদ সদস্য আহম্মদ আলী পোদ্দার রতন, ক্রীড়া ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা সুরোত জামাল, ফুলবাড়ী জছিমিঞা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী খন্দকার, ক্রীড়ানুরাগী শিক্ষক ও সাংবাদিক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক নোমি নোমান, ফুলবাড়ি ফুটবল ফাইটার্স একাডেমির পরিচালক ও ফুলবাড়ি ক্রীড়া উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক বাবলুর রহমান সাগর, চরধনিরাম প্রমিলা ফুটবল দলের প্রধান পৃষ্ঠপোষক ও শিক্ষক রবিউল আলম মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্মসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

খেলা শেষে ক্রিকেট ও ফুটবল এই দুই ইভেন্টে আয়োজকদের পক্ষ থেকে জয়ী দলকে ৩০০০ টাকা ও পরাজিত দলদেরকে ২০০০ টাকার প্রাইজমানি দেয়া হয়। এসময় উপজেলার ক্রীড়াঙ্গনকে জাগ্রত করার জন্য শিক্ষক রবিউল ইসলাম, আমিনুল ইসলাম এবং ফুলবাড়ির ক্রীড়াঙ্গনকে পৃষ্ঠপোষকতা করে এগিয়ে নিয়ে যাওয়া ব্যক্তি মিজানুর রহমান উল্লাসকে স্মারক হিসেবে কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির পক্ষ থেকে বসুন্ধরা কিংসের ফ্যান জার্সি উপহার দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *