লালমনিরহাট প্রতিনিধিঃ
জেলার সর্বস্তরের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন, লালমনিরহাট ৩ আসনের দলীয় মনোনয়ন প্রাপ্ত নৌকার মাঝি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার মহেন্দ্রনগর বাজার এলাকায় গণসংবর্ধনা অনুষ্ঠানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফ হোসেন বাদল, গোলাম মোস্তফা স্বপন, যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানসহ আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে বিকালে দলীয় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে তিস্তা সড়ক সেতুতে পৌঁছালে সেখানেও ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।
২০০১ সাল থেকে দীর্ঘ ২৩ বছর পর লালমনিরহাট সদর-৩ সংসদীয় আসনে এবার আওয়ামীলীগের দলীয় একক প্রার্থী দেওয়া হলো। এর মধ্যদিয়ে দুই দশক পর মহাজোটের গ্যাঁঢ়াকল থেকে বেরিয়ে এলো আওয়ামীলীগের নৌকার মাঝি। এই আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মহাজোটের এমপি ছিলেন।
এদিকে রোববার বিকালে আওয়ামীলীগ দলীয় একক প্রার্থী দেওয়ার খবরে বাধ ভাঙা উচ্ছ্বাসে মেতে উঠেন তৃণমূল আওয়ামিলীগের নেতাকর্মীরা। দলীয় মনোনয়ন পাওয়ার খবর শোনার পরেই আনন্দ মিছিল বের করে তারা। একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উল্লাস করেন নেতাকর্মীরা।
উল্লেখ্য, এ্যাড. মতিয়ার রহমান এঁর মনোনয়নের দাবীতে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করতে তফসিল ঘোষণার পর থেকে লালমনিরহাটের তৃণমূল আওয়ামিলীগের নেতাকর্মীরা সভা, সেমিনার ও সংবাদ সম্মেলন করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *