আল মোজাহিদ বাবু বকশীগঞ্জ প্রতিনিধি ঃ

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলা শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

আজ মঙ্গলবার ২৪ জানুয়ারি জাতীয় সংগীতের মাধ্যেমে সকালে বকশীগঞ্জ নুর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রতিযোগীতা অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার ।
অ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা অংশ গ্রহণ করেন। উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল অ্যাথলেটিকস এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা।
প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার । উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আজিজুল হক,উপজেলা আঃলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,উপজেলা সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সরোয়ার আলম,নূরমোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দিকি সহ প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *