ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা ঃ

২০১০ সাল থেকে আর্জেন্টিনার ভক্ত ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের বোয়াইলভীর এলাকার বাসিন্দা নরসুন্দুর বিপ্লব চন্দ্র শীল। তার প্রিয় দল আর্জেন্টিনা ২০২২ সালের বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে তাই তিনি বাড়ীতে প্রিয় দল আর্জেন্টিনার রঙে সাজিয়ে তোলেন। নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল নাগেশ্বরী সরকারি কলেজের ডিগ্রী শেষ বর্ষের ছাত্র। তিনি পড়াশুনার পাশাপাশি নেওয়াশী বাজারে সেলুনের দোকানে কাজ করে বাবা-মাসহ তিন সদস্যের সংসার জীবন-জীবিকা নির্বাহ করেন। তার অনেক দিনের স্বপ্ন ২০২২ সালের বিশ্বকাপ খেলা সময় তিনি তার বাড়ীতে আর্জেন্টিনার রঙে সাজিয়ে তুলবেন। স্বল্প আয়ের এই নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল অনেক কষ্টে জমানো ৯ হাজার টাকা দিয়ে তার প্রিয়দলের প্রতি ভালোবাসা প্রদর্শন করতে আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন বাড়ীটি। খেলা চলাকালীন সময়ে আর্জেন্টিনার সমর্থকরা তার বাড়ীতে গিয়ে আর্জেন্টিনার রঙে রাঙিয়ে তোলা বাড়ীটির ছবি তোলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দিয়ে আনন্দ উপভোগ করতো অনেকেই। আসতেন না ব্রাজিলসহ অন্য দলের সমর্থকরা।

নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল জানান, আমার বাড়ীটি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে তোলায় এলাকার শতশত আর্জেন্টিনার ভক্ত ও সমর্থকদের ভালবাসা পেয়েছি। পাশাপাশি আমার দৃঢ় বিশ্বাস ছিল,আমার প্রিয় দল আর্জেন্টিনা এবার বিশ্ব চ্যাম্পিয়নের ট্রফি অর্জন করবে। আমার প্রিয়দল আর্জেন্টিনা বিশ্বকাপের ট্রফি অর্জন করায় আমার বিশ্বাস ও স্বপ্ন সার্থক হয়েছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন আর্জেন্টিনার ভক্ত ও সমর্থক হয়ে থাকতে চাই। তিনি আরও বলেন, আমি প্রতিদিন গড়ে আমি সেলুনে কাজ করে ৫০০ থেকে ৭০০ টাকা আয় করি। তাই আমার প্রিয়দল আর্জেন্টিনা বিশ্বকাপ অর্জন করায় সোমবার আজকের দিনে শুধু মাত্র আর্জেন্টিনার সমর্থকদের জন্য চুল-দাড়ি কাটা ফ্রি।

একই গ্রামের আর্জেন্টিনার সমর্থক লকিবুল ইসলাম লতিফ ও সন্জয় পাল বলেন, তাদের গ্রামের আর্জেন্টিনার সমর্থক বেশি। অনেকেই বাড়ীতে অর্জেন্টিনার পতাকা উঠালেও নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল বাড়ীতে আর্জেন্টিনার পতাকা রঙে সাজিয়ে তুলে আমাদের মত আর্জেন্টিনার সমর্থকদের মনে আনন্দ দিয়েছেন। সেই সাথে আমাদের প্রিয়দল বিশ্ব চ্যাম্পিয়নের ট্রফি অর্জন করায় সে আজ আমার মত আর্জেন্টিনার সমর্থকদের চুল-দাড়ি ফ্রিতে কেটে দিচ্ছেন। আমাদেরও ফ্রিতে চুল-দাড়ি কেটে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *