মোঃ হাসান আলী (সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে ২ ( সদর- কামারখন্দ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনিত প্রার্থী ড. জান্নাত আরা হেনরী তালুকদারকে শুভেচ্ছা জানালেন সিরাজগঞ্জ পৌর ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাবেক কাউন্সিল ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল সাত্তার

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১০টায় ধানবান্ধিস্থ মতি সাহেবের ঘাট থেকে প্রায় ৫’শ মোটরসাইকেল নিয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ের গোলচত্ত্বর থেকে নৌকা মনোনিত প্রার্থী ড. জান্নাত আরা হেনরী তালুকদারকে নৌকার ফুলেল শুভেচ্ছা জানান।
সকাল ১০টায় ধানবান্ধিস্থ মতি সাহেবের ঘাট থেকে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ ও ৭তারিখের মার্কা নৌকা, মার্কা, শেখ হাসিনার মার্কা, নৌকা মার্কা, হেনরী আপার মার্কা, নৌকা মার্কা স্লোগান দিয়ে বিশাল মোটরসাইকেলের বহর নিয়ে বঙ্গবন্ধু সেতুর দিকে রওনা দেন।
বঙ্গবন্ধু সেতুর গোলচত্ত্বরে পৌছে বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে নিয়ে এ ফুলেল শুভেচ্ছা জানান।
উল্লেখ্য, সিরাজগঞ্জ ২ (সদর-কামারখন্দ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনিত হওয়ার পর ড. জান্নাত আরা তালুকদার সিরাজগঞ্জের প্রথম পা রাখায় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ তাকে সাদরে গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *