আবু উবায়দা
বড়লেখা,প্রতিবেদকঃ-বিয়ানীবাজারের থানা বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহতদের একজন আরিয়ান এমদাদ ঢাকা নেয়ার পথে নরসিংদী এলাকায় বুধবার রাতে মারা গেছে। অপরজন ফয়ছল আহমদ সাগরকে ঢাকা প্রেরণ করা হয়েছে। বুধবার বিকাল ৩টার দিকে সিলেট-বিয়ানীবাজার অাভ্যন্তরীণ মহাসড়কের থানা বাজার এলাকায় মালবোঝাই ট্রাকের সাথে সংঘর্ষে তারা আহত হন।

সিলেট থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে নরসিংদী জেলার কাছাকাছি যাওয়ার পর এমদাদ এম্বুলেন্সে মৃত্যু বরণ করেন। জানাগেছে নিহত এমদাদ বড়লেখা উপজেলার বর্ণী এলাকার নবাব আলীর পুত্র।

এর আগে, বুধবার বিকাল ৩টার দিকে বিয়ানীবাজার থেকে শাহজালাল ট্রেডার্সের একটি মালবাহী ট্রাক (সিলেট-ঢ, ১১-১৫১০) বারইগ্রাম যাওয়ার পথে থানা বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল (ঢাকা মেট্টো ৬৩১৬) এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মারাত্মকভাবে আহত হন মোটরসাইকেল আরোহী মো. এমদাদ হোসেন (১৭) এবং ফয়ছল আহমদ সাগর (৪১)। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত এমদাদের মাথায় এবং ফয়ছল আহমদ সাগরের মাথা ও কানে আঘাত পেয়েছেন। তারা দুজনে অনেকদিন থেকে সিলেটে অবস্থান করছেন এবং তারা সম্পর্কে মামা-ভাগনা বলে জানা গেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *