গৌরনদী (বরিশাল)সংবাদদাতাঃ
বরিশালের গৌরনদী উপজেলার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লিয়াকত হোসেন (৬৫)কে বাঁচাতে কিডনীর প্রয়োজন। মুক্তিযোদ্ধাকে বাচাঁতে স্বজন, স্বহৃদয় ব্যক্তি ও দেশবাসীর কাছে একটি কিডনী দান করার আবেদন করেছেন তার পরিবারের সদস্যরা।
পারিবারিক সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লিয়াকত হোসেন দীর্ঘদিন যাবত ডায়াবেটিকস রোগে অসুস্থ হয়ে ঢাকা বারডেম জেনারেল হাসপাতালে ডা. সালেস ইকবালের অধীনে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসক জানান, তার দুটি কিডনীই নষ্ট হয়েছে। তাকে বাঁচাতে শরীরে নতুন করে কিডনী স্থাপন করা জরুরী। তার রক্তের গ্রুপ অ- নেগেটিভ। একজন বীর মুক্তিযোদ্ধাকে বাঁচাতে একটি কিডনী দান করার জন্য স্বজন, স্বহৃদয় ব্যক্তি ও দেশবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন তার স্ত্রী সৈয়দ রাজিয়া হোসেন। তিনি বলেন, যদি কেউ কিডনী দান করেন পারিবারিকভাবে আমরা কৃতজ্ঞা থাকবো। কিডনী দানের ইচ্ছুকগন ০১৭১২৬৯১৭৫০ মোবাইলে যোগাযোগ করুন।
গৌরনদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমা-ার মনিরুল ইসলাম, সহকারী কমা-ার মেজবা উদ্দিন সবুজ ও আনোয়ার হোসেন জানান, ৭১ ভারতে বিহারে প্রশিক্ষন নিয়ে সৈয়দ লিয়াকত হোসেন নিজের জীবনকে বাজি রেখে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন সেই মুক্তিযোদ্ধা আজ জীবন মৃত্যুর সন্ধিক্ষনে। সহযোদ্ধারা ও লিয়াকত হোসেনকে বাঁচাতে দেশবাসীকে একটি কিডনী দানের অনুরোধ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *