ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে একটি বসত বাড়িতে ভয়াবহ চুরি সংঘটিত হয়েছে। গত রবিবার (২৩ এপ্রিল) রাতে উপজেলার সদর ইউনিয়নের বাগ ভান্ডার ছোট খাটামারী গ্রামের (হাসপাতাল রোড সংলগ্ন) প্রানতোষ কুমার সাহার ছেলে গনেশ চন্দ্র শাহার বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে ভূক্তভোগী গনেশ চন্দ্র সাহা এর প্রতিকার চেয়ে ভূরুঙ্গামারী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, বাড়ির মালিক গনেশ চন্দ্র শনিবার রাত সাড়ে নয়টার দিকে তার বাড়ি ঘর তালাবদ্ধ করে বাড়ির পাশেই ভূরুঙ্গামারী বাজারে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে কে বা কাহারা বসত বাড়ির গেট ও ঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ওই ঘরের সোকেজের ভিতরে থাকা নগদ ৪ লক্ষ টাকা দুইটি স্বর্নের আংটি ও একটি কানের দুল নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে গনেশ চন্দ্র বলেন, আমি ঘর বাড়ি তালাবদ্ধ করে ভূরুঙ্গামারী বাজারে যাই। এসময় আমার বাড়িতে কেউ ছিলনা। কিছুক্ষন পর বাড়িতে এসে দেখি আমার বাড়ির গেট ও ঘরের তালা ভাঙ্গা। পরে আমি আমার সোকেজের তালা ভাঙ্গাও দেখতে পাই। সেখানে রাখা আমার নগদ ৪ লক্ষ টাকা দুইটি স্বর্নের আংটি ও একটি কানের দুল নিয়ে গেছে তারা। এতে আমার নগদ ৪ লক্ষ টাকা সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম চুরির ঘটনার বিযয়ে অভিযোগ পাওয়ার সত‍্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্হলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব‍্যাবস্হা নেয়া হবে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *