15-08-16-p2
ষ্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে। বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও ১৫ আগষ্ট বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী। বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ শাহজাহান সিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ইয়াসিন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন।
উপজেলা নির্বাহী অফিসার আজাহারুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন অফিসার থানা ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম, ডিগ্রী কলেজ অধ্যক্ষ মুকুল চৌধুরী, মুক্তিযোদ্ধা এ,টি,এম শাহজাহান মানিক প্রমুখ। পরে কলেজ, স্কুল ও মাদ্রাসার ছাত্র/ছাত্রীদের অংশগ্রহনে চিত্রাংকন ও হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। র‌্যালীতে সকল সরকারী আধাসরকারী অফিস, শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী শিক্ষক ও ছাত্র-ছাত্রী, সাংবাদিক ও এনজিও‘র কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *