রেজাউল করিম, রাজশাহীঃ
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ পরিদর্শক এ এস এম সাইদুজ্জামান মাদক কারবারিদের জন্য মূর্তিমান আত্নংক। প্রতি মাসেই তিনি উল্লেখ্য যোগ্য মাদক কারবারিসহ মাদক আটক করে থাকেন। ধারাবাহিক অভিযান পরিচালনা করে গত মাসে আরএমপি’র শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।
এরই ধারাবাহিকতায় গত ২৭ জুন আবারও ৭ লক্ষ টাকা মূল্যের ২৮৫০ পিচ ট্যাপেন্টাডল, ৬০০ পিচ ইয়াবা ও ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।
এ সময় কাশিয়াডাংগা থানা এলাকার বসড়ি হাড়ুপুরের রফিকুল ইসলামের ছেলে রুবেল (৩১) কে আটক করা হয়।
ঘটনা সূত্রে জানা যায়, গত ২৬ জুন রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই এ.এস.এম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া চালনা সাকো তিন রাস্তার মোড় দিয়ে একজন ব্যক্তি মাদকদ্রব্য-সহ রাজশাহী শহরের দিকে আসবে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বর্ণিত স্থানে অবস্থান নেয়। রাত সাড়ে ১১ টায় সেখানে আসামি মো: রুবেলকে হাতে দু্টি শপিং ব্যাগ-সহ আসতে দেখে আটক করেন। এসময় তল্লাশী করে তার কাছ থেকে ৭ লক্ষ টাকা মূল্যের ২৮৫০ পিস ট্যাপেন্টাডল, ৬০০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে উক্ত মাদকদ্রব্য গুলি বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহী শহরে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
কথা বললে এসআই সাইদুজ্জামান বলেন, মাদকের সঙ্গে আপস নেই। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে আরএমপি ডিবি পুলিশ। উদ্ধর্তন অফিসারের দিক নির্দেশনায় আমি কাজ করছি। সাধ্যমতো চেষ্টা করছি নিজের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *