Kurigram Police Arrest news photo- 06.08.16

শফিউল আলম শফি,কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বিবাদমান জমির দখল নিতে যেয়ে প্রতি পক্ষের উপর রিভলবার ঠেকিয়ে ভীতি প্রদর্শনের সময় অস্ত্র সহ আটক হয়েছে এক যুবক। রাজারহাটের মনিডাকুয়া গ্রামে সংঘটিত এ ঘটনায় শুক্রবার রাতে রাজারহাট থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উক্ত গ্রামের সোনাউল্লার পুত্র সাইদুল গং এর সাথে একই গ্রামের শাহাআলম খন্দকারের জমিজমা সংক্রান্ত বিরোধে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। এর জের ধরে শুক্রবার বিকেলে শাহাআলম খন্দকারের পুত্র ফেরদৌস আলম দীপু (৩৯) সহ অজ্ঞাতনামা কয়েকজন যুবক বিবাদমান জমির চারা ধান উপরে ফেলে জমির দখল নেয়ার চেষ্টা করলে সাইদুল ইসলাম ও তার লোকজন বাধা দেয়। এ সময় চরম উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে ফেরদৌস আলম দীপু (৩৯) তার কোমরে লুঙ্গির প্যাচ থেকে রিভলবার বের করে রিভলবারের বাট দিয়ে সাইদুল ইসলামকে আঘাত করে। এতে সাইদুল ইসলামের অন্যান্য ভাই সহ এলাকাবাসী দীপুকে রিভলবার সহ আটক করে পুলিশে খবর দেয়।
পরে শুক্রবার সন্ধায় রাজারহাট থানার এস আই হাবিব এর নেতৃত্বে পুলিশ কাঠ লাগানো ১০ ইঞ্চি সাইজের একটি রিভলবার সহ তাকে গ্রেফতার করে। রাতে ১৯৭৮ইং সালের অস্ত্র আইনের ১৯(এ) (ফ) ধারায় ফেরদৌস আলম দীপু সহ অজ্ঞাতনামা দ‘ুজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়।
এব্যাপারে রাজারহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিম উদ্দিন জানান, আসামীর ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।
এর আগে রাতে কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজুল ইসলাম জানান, উভয় পক্ষের সাথে আলোচনা করে প্রাথমিক পর্যায়ে প্রকৃত আসামী সনাক্তের বিষয়ে সঠিক সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *