সহিজল ইসলাম সজল রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় তাসের মাধ্যমে জুয়া খেলার অপরাধে ৫ জুয়াড়িকে আটক করেছে রাজীবপুর থানা পুলিশ। রবিবার দিবাগত রাতে উপজেলার কোদালকাটি ইউনিয়নের পাইকান্টারী গ্রাম থেকে তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, গভীর রাতে কোদালকাটি ইউনিয়নের পাইকান্টারী গ্রামে জনৈক ফয়জার আলীর বসতবাড়ীর গোয়ালঘরে তাসের মাধ্যমে জুয়া খেলা চলছে এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।
অভিযানের সময় তাস খেলা অবস্থায় উপজেলার কোদালকাটি ইউনিয়নের পাইকান্টারী গ্রামের ফয়জার আলী (৫৯) তার পিতার নাম মৃত লোকমান আলী, মোকলেছুর রহমান (৫৬) তার পিতার নাম মৃত আব্দুল ছামাদ, তারা মিয়া (৫২) পিতা মৃত সেকান্দার আলী, আব্দুল করিম (৬২) পিতা মৃত নয়মুদ্দিন এবং কোদালকাটি বাজার পাড়া গ্রামের মৃত আমির উদ্দিন ব্যাপারীর পুত্র আবু তাহের মিয়া (৫৫) কে আটক করা হয়। আটককের সময় তাদের কাছ থেকে জুয়া খেলা ব্যবহৃত তাস, ৪টি মুঠোফোন এবং ১৮৩০ টাকা উদ্ধার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোজাহারম্নল ইসলাম বলেন, মাদক ও জুয়ার বিরম্নদ্ধে নিয়মিতভাবে অভিযান পরিচালনা করা হচ্ছে। রবিবার রাতে ৫ জনকে আটক করা হয়েছে জুয়া খেলার সময়। আটকৃত ৫ জনের বিরম্নদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আজ সোমবার কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *