এ, কে,এম হাসানুজ্জামান -এশিয়ান বাংলা নিউজ
কুড়িগ্রামের রৌমারীতে রেখা খাতুন (২৮) নামের এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ। ৬ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০টায় চরবাঘমারার চরের গম ক্ষেত থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই যুবতীর লাশ উদ্ধার করা হয়। রেখা খাতুন উপজেলার সদর ইউনিয়নের চাক্তাবাড়ির কান্দাপাড়া গ্রামের আবুল হাশেমের মেয়ে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৪ ফেব্রুয়ারী শনিবার প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে আনুমানিক রাত ১২ টার দিকে রেখা গান শোনার উদ্দেশ্যে মোবাইল ফোন নিয়ে নিজের শোয়ার ঘরে চলে যায়। ওই রাতে আনুমানিক রাত ২টার দিকে মেয়ের শোয়ার কক্ষে খোজ নিতে গেলে মেয়েকে ঘরে পায়নি তার পরিবার। দুদিন পর খোঁজাখুঁজির এক পর্যায়ে ৬ ফেব্রুয়ারী সকালে স্থানীয় মেম্বারের মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারে , গম ক্ষেতে অজ্ঞাত একটি লাশ পড়ে আছে এবং ঘটনাস্থলে গিয়ে তারা লাশ শনাক্ত করে । পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য , বিপ্লব হোসেন জানান, আক্কাছ মেম্বারের মাধ্যমে আমি জানতে পারি গম ক্ষেতে একটি যুবতীর লাশ পড়ে রয়েছে খবর পেয়ে ঘটনা স্থলে যাই। সেখানে গিয়ে দেখতে পাই কে বা কাহারা রেখাকে হত্যা করে গম ক্ষেতে ফেলে রেখে গেছে।
রৌমারী থানার অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার বলেন, ৩ নং ইউপি চেয়ারম্যানের মাধ্যমে আমরা খবর পাই এবং ঘটনা স্থলে যাই সেখানে লোকজনের মাধ্যমে লাশ সনাক্ত করি এবং থানায় নিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেছি, প্রাথমিকভাবে হত্যাকাণ্ড মনে হচ্ছে, অতিদ্রুত অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *