ফারহানা আক্তার, জয়পুরহাটঃ
বিপুল পরিমাণ দেশী-বিদেশী ধারালো অস্ত্রসহ ২জন শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের আভিযানিক দল।

নওগাঁ জেলার সদর থানার মামলা ও স্থানীয় জনগন কর্তৃক অত্র ক্যাম্পে লিখিত অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতারকৃতদের সম্পর্কে অপারেশন টিম ছায়া তদন্ত শুরু করে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল ২৩ নভেম্বর রাত ১১ টায় নওগাঁ জেলার সদর থানাধীন দোগাছি শুকরার ভিটা গ্রামের লিটন হোসেন এর বাড়ির সামনে অভিযান পরিচালনা করে উক্ত মামলার ১নং আসামী ও তার সহযোগীকে তাদের গোপন বৈঠকের স্থানে ইয়াবা ও গাঁজা সেবনের সময় হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁ জেলার সদর থানাধীন দোগাছি ইয়াদ আলীর মোড় গ্রামের
মৃত ইসমাইল প্রামানিকের ছেলে মোহাম্মদ আলী (৪০), ও দোগাছি দক্ষিণ পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে তার গ্যাং সদস্য জামিল হোসেন (৩৬)।

জয়পুরহাট ‌র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে তাদের বাড়ি থেকে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারির কাজে ব্যবহিত ৫ টি রামদা, ৮ টি চাপাতি, ৬ টি ধারালো ছুরি, ৫ টি বাটাল, ৫ টি ছোট ছুরি, ১ টি বিদেশী ছোরা, ১ টি বিদেশী তলোয়ার, ১৪ টি ছিনতাই করা মোবাইল, ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নওগাঁ জেলার সদর থানায় অস্ত্র আইন-১৮৭৮ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *