এস, কে সাহেদ, লালমনিরহাট প্রতিনিধি।
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আবু মুসা ছোটনকে (৩৩) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় স্থানীয় জনতা পলাশ মিয়া নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটেছে। নিহত আবু মুসা ছোটন উপজেলার শ্রতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর পলাশ মিয়াসহ কয়েকজন যুবক ছোটনের বাড়িতে গিয়ে জরুরি আলাপের কথা বলে তাকে ওই স্কুল মাঠে ডেকে আনেন। কথা কাটাকাটির একপর্যায়ে তারা ছোটনকে প্রথমে মারধর শুরু করে। পরে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে ওই ছুরি ছোটনের পেটের ভেতর ঢুকিয়ে দেয় দুর্বৃত্তরা। এসময় ছোটনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ছোটনকে মৃত ঘোষনা করে। এদিকে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা পলাশ মিয়া নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।
কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। কী কারণে ছোটনকে হত্যা করা হয়েছে তা তদন্ত শেষে বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *