এস.বি-সুজন,লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাট পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ জুন (বুধবার) দুপুর ১২টায় লালমনিরহাট পৌর শপিং কমপ্লেক্সে লালমনিরহাট পৌরসভার আয়োজনে এ প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় অনুষ্ঠানে লালমনিরহাট পৌরসভার হিসাব রক্ষক শফিকুল ইসলাম পাটোয়ারীর সঞ্চালনায় উন্মুক্ত বাজেট উপস্থাপন করেন, লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন।

উক্ত উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন বাংলা ভিশন প্রতিনিধি মেহেদী হাসান জুয়েল, আলোর মনির সম্পাদক মাসুদ রানা রাশেদ, সময় টেলিভিশন প্রতিনিধি মোফাখখারুল ইসলাম মজনু, সহযোগী অধ্যাপক (অবঃ) নজরুল ইসলাম মন্ডল, দৈনিক মানবজমিন প্রতিনিধি মিলন পাটোয়ারী, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন, দৈনিক যুগের আলো প্রতিনিধি আহমেদুর রহমান মুকুল সহ ব্যবসায়ী ও শুসীল সমাজের প্রতিনিধি বৃন্দ।এসময়,লালমনিরহাট পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরগণ সহ লালমনিরহাট পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী ও লালমনিরহাটে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লালমনিরহাট পৌরসভার প্রস্তাবিত বাজেটে ব্যয় ধরা হয়েছে রাজস্ব খাতে ১০কোটি ৯২লক্ষ ৭শত ৪৬টাকা, পানি সরবরাহ খাতে ৫৪লক্ষ ২৫হাজার টাকা ও উন্নয়ন খাতে ৪১কোটি ৬৩লক্ষ ৭৯হাজার ৪শত ৯৮টাকা। সর্বমোট ৫৩কোটি ১০লক্ষ ৫হাজার ২শত ৪টাকা ব্যয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। বছর শেষে উদ্বৃত্ত ধরা হয়েছে ৬৮লক্ষ ৯৩হাজার ৩শত ৫৭টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *