এজি লাভলু, ঢাকা ব্যুরো চিফ: ০২ নভেম্বর ২০২২ ইং রাতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি’র) ব্যাচ-৪৪ এর মেধাবী বন্ধু ফরিদ আহাম্মদ সম্প্রতি সচিব পদে পদোন্নতি হওয়ায় শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ব্যাচ৪৪ এর পক্ষে তেজগাঁওস্থ র‍্যাংগস ভবনে Thai Chi Restaurant এ নৈশভোজসহ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আনন্দঘন এই ফুলেল শুভেচ্ছায় বন্ধু সচিব ফরিদ আহাম্মদ ও স্ত্রী বিশিষ্ট সাহিত্যিক ইঞ্জিনিয়ার ফারহানা ইয়ামিনসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেকৃবি ব্যাচ৪৪ এসোসিয়েশনের সভাপতি অতিরিক্ত আইজিপি নৌ পুলিশ প্রধান মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম, সাধারণ সম্পাদক কৃষিবিদ সীডের ম্যানেজিং ডাইরেক্টর কৃষিবিদ শরীফ মোঃ তসলিম রেজা, কোষাধ্যক্ষ উপ-প্রকল্প পরিচালক (অতিরিক্ত পরিচালক), কৃষি সম্প্রসারণ বিভাগ, খামারবাড়ী, ঢাকার, ড. ফ. ম. মাহবুবুর রহমান (ফুয়াদ)।

ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমাজকল্যান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ কামরুল হাসান খান (পিটার), মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত-সচিব মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পরিকল্পনা মন্ত্রণালয় (আইএমইডি) পরিচালক (যুগ্ম-সচিব) পুলক কান্তি বড়ুয়া, অটো ক্রপ কেয়ার লিঃ-এর মার্কেট প্রমোশন ম্যানেজার মোঃ মুজাহিদ আকতার, আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের বিভাগীয় রেজিস্টার খন্দকার হুমায়ুন কবীর, মুন্সীগঞ্জ-এর গজারিয়া সরকারী কলেজের সহযোগী অধ্যাপক মোঃ খলিলুর রহমান (টিটু), বিশিষ্ট ব্যবসায়ী এমরান আহমেদ খান বাবলু ও মুনীর হোসেন, লেবাননের প্রাক্তন এম্বাসেডর ও বর্তমান পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহা-পরিচালক আব্দুল মোতালেব সরকার, কৃষি মন্ত্রণালয়ের নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক (ডিডি) ড. মোঃ আব্দুল মাজেদ, আইএফআইসি ব্যাংকের প্রাক্তন সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ রুহুল আমিন ব্রাইট, পানি উন্নয়ন বোর্ডের প্রধান পানি ব্যবস্থাপক মাহফুজ আহমেদ, কৃষি মন্ত্রণালয়ের রাঙ্গামাটির অতিরিক্ত পরিচালকের কার্যালয়ের উপ-পরিচালক ( ডিডি) মোঃ নাসিম হায়দার।

ফুলেল শুভেচ্ছায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সদ্য পদোন্নতিপ্রাপ্ত সচিব ফরিদ আহাম্মদ বলেন, একজন প্রশাসন ক্যাডারের কর্মকর্তা ইউএনও, ডিসি এবং সর্বশেষে সচিব হিসাবে দায়িত্ব পেলে, নিজের প্রতিভাকে উদ্ভাসিত করার প্রচুর সুযোগ থাকে। বিগত সময়ে আগের দুটি ধাপে বিভিন্ন জায়গায় কর্মরতকালীন সময়ে আপ্রাণ চেষ্টা করেছেন, চাকরি জীবনের শেষ ধাপে এই বিশেষ পদমর্যাদায় গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে ভালো কাজের সাথে সম্পৃক্ত করার সর্বাত্মক চেষ্টা করবেন। এজন্য বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। সকল বন্ধুদের শত ব্যস্ততায়ও এখানে এসে তাকে সন্মানিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, বন্ধুদের সকল রকম প্রোগ্রামে ও বিপদআপদে পূর্বের ন্যায় তার সহযোগিতা অটুট রাখার দৃঢ় প্রতিশ্রুতি প্রদান করেন।

এসোসিয়েশনের সভাপতি নৌ-পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোঃ শফিকুল ইসলাম “অফিস ডে’ তে শত অসুবিধা থাকা সত্বেও কষ্ট স্বীকার করে বন্ধু ফরিদের ফুলেল শুভেচ্ছায় আসার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং আগামী ২৫ ডিসেম্বর ফ্যামিলি গেট-টুগেদার প্রোগ্রামে সকলে সুস্থ শরীরে পরিবারের সকলকে নিয়ে অংশগ্রহন করবে এ কামনা করে সকলকে নৈশভোজে অংশ গ্রহনের আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *