মোঃমনির হোসেন ঝালকাঠীঃ
ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ শাখার দ্বিতীয় কাউন্সিল ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপরে নলছিটি পৌরসভা মিলনায়তনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও উক্ত কাউন্সিলের প্রধান নির্বাচন কমিশনার জলিলুর রহমান আকন্দের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ’বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
প্রধান অতিথি তার বক্তব্যে সাংবাদিকদের মাঝে জাতীয় ঐক্য সৃষ্টির মধ্যদিয়ে ১৪দফা দাবি বাস্তবায়নের আহবান করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের জন্য পেশাগত দায়িত্ব পালনে অন্তরায় উল্লেখ করে দ্রুত আইনটি সংশোধনেরও দাবি করেন। আগামিকাল ৩০ সেপ্টেম্বর মহামান্য রাষ্ট্রপতি বরাবরে দেশব্যাপী স্মারকলিপি প্রদানের জন্য সাংবাদিক সংগঠনসমুহের সহযোগিতা আশা করেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র আইন-উপদেষ্টা এ্যাডভোকেট কাওসার হোসাইন কাউন্সিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির আইটি সম্পাদক ইঞ্জিনিয়ার গোলাম মাওলা শান্তর সঞ্চালনায় কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ঝালকাঠি জেলা প্রতিনিধি এস এম রেজাউল করীম ও কাউন্সিল সমন্বয়কারী প্রভাষক মেজবাহ উদ্দিন খান রতন। এছাড়াও উপস্থিত ছিলেন কাউন্সিল সমন্বয়কারী ও উপজেলা আ’লীগ নেতা গোলাম মোস্তফা ফিরোজ , বিএমএসএফ জেলা কমিটির সদস্য আতিকুর রহমান, এইচএম গিয়াস উদ্দিন, বিএমএসএফ রাজাপুর শাখার সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএমএসএফ এর নলছিটি উপজেলা শাখার সাবেক সভাপতি মিলন কান্তি দাস, এফটিভির আমির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান প্রমুখ। কাউন্সিলে সর্বসম্মতিতে সাংবাদিক মিলন কান্তি দাস কে সভাপতি ও মো: সাইফুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যের নলছিটি উপজেলা কমিটি ঘোষণা করা হয়। মধ্যাহ্ন ভোজ শেষে সাংবাদিকদের মিলন মেলার সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *