জামালপুর প্রতিনিধি ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী বেগম আফরোজা আব্বাস বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসার জন্য সর্বপ্রথম এই অবৈধ সরকারের পতন নিশ্চিত করতে হবে। সরকারের পতন না ঘটাতে পারলে আমরা আমাদের মায়ের সুচিকিৎসা দিতে পারবোনা, মুক্তিও হবেনা। সে জন্য মহিলা দলের নেতৃত্বে আগামী দিনের আন্দোলনে আরও সক্রিয় ভূমিকা রাখতে হবে। সোমবার দুপুরে শহরের বজ্রাপুর এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল জামালপুর জেলা শাখার কর্মী সম্মেলনে কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী বেগম আফরোজা আব্বাস এসব কথা বলেন।

মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস আরও বলেন, সরকার বিএনপিকে ভয় পায় বলেই এখন কোথাও কোন সভা, সমাবেশ করতে দেওয়া হয়না। কারন তারা জানে যদি আমরা সভা-সমাবেশ করি তাহলে সরকারের সকল অপকর্ম আমাদের সত্য কথার মাধ্যমে উঠে আসবে, তাদের মুখোশ জনগণের কাছে উম্মোচন হবে। বর্তমান সরকার সবচেয়ে বেশি ভয় পাই এদেশের জনগণকে দেশের নারীদেরকে। কারন এই অবৈধ সরকার সবচেয়ে বেশি নির্যাতন করেছে নারী সমাজকে। নারীরা সবচেয়ে বেশি অবহেলিত, নির্যাতিত, নিষ্পেষিত। সুতরাং এই সরকারকে আর কোনভাবেই সুযোগ দেওয়া যাবেনা। তিনি আগামী দিনে সরকার পতনের আন্দোলনে নারীদের সক্রিয়ভাবে অংশগ্রহনের আহ্বান জানান।

জামালপুর জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাঈদা বেগম শ্যামার সঞ্চালনায় বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহামেদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন প্রমুখ।

কর্মী সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে জামালপুর জেলা মহিলা দলের কমিটি ঘোষনা করা হয়। নবগঠিত কমিটিতে সেলিনা বেগমকে সভাপতি, সাঈদা বেগম শ্যামাকে সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট দিলরুবা ও শামিমা বেগম রুবিকে সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী মহিলা দল জামালপুর জেলা শাখার কমিটি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *