মোরশেদ মন্ডল সাপাহার,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে থানা পুলিশের চৌকস অভিযানে ৩টি চোরাই মোটরসাইকেল সহ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। শনিবার ভোরে চাঁপাইনবাগঞ্জের শিবগঞ্জ এলাকা হতে তাদেরকে আটক করা হয়।
শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে থানাপুলিশ সাংবাদিকদের জানান, গত ৩০ জুলাই সাপাহার হতে সাদেকুল ইসলাম নামের এক ব্যক্তির বাজাজ সিটি-১০০ মোটর সাইকেল হারিয়ে যায়। এরই সূত্র ধরে সংশ্লিষ্ট জায়গার সিসি ফুটেজ সংগ্রহ করে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম’র নির্দেশনায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার ও সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাইয়ের নের্তৃত্বে একটি অভিযান পরিচালনা করে চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ হতে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে ৩টি মোটর সাইকেল সহ আটক করা হয়।
আটককৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দোভাগী গ্রামের ফারুক হোসেনের ছেলে বাবু (২৭) ও একই উপজেলার পনের রশিয়া মধ্যগ্রামের মোস্তাকের ছেলে রুমন (২৫)।
চোর চক্রের সদস্যরা মোটর সাইকেল চুরি করে গাড়ীর চেসিস ও ইঞ্জিন নম্বর দ্রুত পরিবর্তন করে দেয় মর্মে প্রাথমিক জিজ্ঞাসা বাদে স্বীকার করেছে বলে জানান থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *