লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ধাক্কা দিয়ে স্ত্রী হত্যার অভিযোগে মতিয়ার রহমান কাচু(৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

বুধবার(১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের তেলিটারী পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে আটক করে থানা পুলিশ। তিনি ওই গ্রামের বাসিন্দা। মৃত গৃহবধূ জাহানারা বেগম(৪৬) তার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে অভিমান করে রাতে না খেয়ে ঘুমান গৃহবধূ জাহানারা বেগম। সকালেও অভিমানে কিছু খাননি এবং কাজকর্ম করেননি। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী মতিয়ার রহমান কাচু স্ত্রীকে জোরে ধাক্কা দেন। এতে গর্তে পড়ে গেলে গুরুতর আহত হন তিনি। পরে পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হহাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মতিয়ার রহমান কাচুকে নিজ বাড়ি থেকে আটক করে।

আটক স্বামী মতিয়ার রহমান কাচু বলেন, মেয়ের সাথে অভিমান করে রাত থেকে কিছু খায়নি জাহানারা। সকালে কাজে ডাকলে সেটাও করেননি। তাই রাগের মাথায় একটা ধাক্কা দিলে গর্তে পড়ে অসুস্থ হন। তাকে মারার জন্য ধাক্কা দেইনি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) রফিকুল ইসলাম রফিক বলেন, মৃত গৃহবধূর গলার নিচে আঘাতের চিহ্ণ রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *