স্টাফ রিপোর্টার
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের পরশুরামের কুটি তামিরুল উম্মাহ নুরানী মাদ্রাসার কক্ষ হতে ওই মাদ্রাসার শিক্ষক আবু তালেবের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়। আবু তালেব একই ইউনিয়নের ছনবান্দা খলিশাকুড়ি গ্রামের ফেরদৌস মিয়ার সন্তান। গত ১৮ এপ্রিল ফজর নামাজের পর হতে নিখোঁজ ছিলো তালেব। পরিবারের লোকজন জানান, ১৮ এপ্রিল রাতে সেহেরী খেয়ে পার্শ্ববতী মসজিতে ফজরের নামাজ পড়ে আর বাড়ি ফিরে আসেনি তালেব। ১৯ এপ্রিল সারাদিন বিভিন্ন আত্মীয় স্বজনদের বাসায় খোঁজ নিয়েও কোন সন্ধান পায়নি স্বজনরা এদিকে ২০ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসার কক্ষে মেঝেতে তার মরদেহ পড়ে থাকতে দেখতে পান স্বজনরা। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায় পুলিশ।
মৃত শিক্ষকের ছোট ভাই রেজাউল ইসলাম জানান, ১৮ এপ্রিল ফজরের পর থেকে বাড়িতে ফেরে নাই। মাদ্রাসা ঈদের বন্ধ থাকায় সেখানে যাবে এটা আমাদের চিন্তায় আসে নি। দুইদিন ভাইকে বিভিন্ন ভাবে খোঁজার পর আজ দুপুরে মাদ্রাসায় গিয়ে মেঝেতে তার মরদেহ দেখতে পাই। এসময় মাদ্রাসার গেট ও দরজা খোলা ছিলো।
সিনিয়র সহকারী পুলিশ সুপার মোরশেদুল হাসান জানান, প্রাথমিক ভাবে মাদ্রাসা শিক্ষকের মৃত্যুটি অস্বাভাবিক বলে ধারণা করা হচ্ছে। শিক্ষকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্দের জন্য পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিৎ হওয়া যাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *