রাজীবপুরে বিপুল পরিমান ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

কুড়িগ্রামের রাজীবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবার বিশাল এক চালানসহ সোলায়মান(৩০) নামের এক মাদক ব্যবসায়ী’কে আটক করেছে।

এসময় তার ব্যাগ থেকে ১০ হাজার ৪৯০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আজ শনিবার দুপুরের দিকে উপজলার স্লুইসগেট এলাকায় রাজীবপুর থানার ওসি তদন্ত নয়ন দাসে’র নেতৃত্বে একদল পুলিশ বিপুল পরিমান ইয়াবা সহ ওই মাদক ব্যাবসায়ীকে আটক করে।

ইয়াবা সহ আটকৃত সোলায়মানে’র বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ভাটির পাড়া গ্রামে।তার পিতার নাম আবুল কাশেম।

ঘটনার সত্যতা স্বীকার করে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাংবাদিকদের জানান, ইয়াবাসহ আটককৃত সোলায়মান রৌমারী থেকে ইয়াবার চালান নিয় অটোরিক্সা যোগে যাওয়ার সময় স্লুইসগেট এলাকায় তাকে তল্লাশি করলে তার ব্যাগ থেকে ১০ হাজার ৪৯০ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তার বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে।

বড় ধরনের ইয়াবার চালান আটকের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার(রৌমারী-রাজীবপুর) সার্কেল মাহফুজুর রহমান।রাজীবপুর থানায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এই এলাকাগুলো মাদক মুক্ত করতে পুলিশ তৎপর আছে এবং সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মাদক ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড প্রতিরোধ করা হচ্ছ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *