নাগেশ্বরীতে মোটর সাইকেল দুর্ঘটনায় ১ ছাত্রের মৃত্যু

মোঃ মসলেম উদ্দিন নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে মোটর সাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও একজন। নিহত মামুন মিয়া নাগেশ্বরী পৌরসভার মাছুর খামার এলাকার আবুবক্করের ছেলে এবং আহত তৈয়ব আলী ইউসুফ আলীর ছেলে। তারা দুজনেই নাগেশ্বরী টেকনিক্যার এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট-এর দ্বাদশ শ্রেণির ছাত্র।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানায় শনিবার সকাল ৯ টার দিকে দুই বন্ধু আলেপের তেপথিতে টিউশনি পড়ার জন্য মোটরসাইকেল নিয়ে বের হয়। এ সময় কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের উত্তর ব্যাপারীহাটের কদমতলা সংলগ্ন চেয়ারম্যানের ইট ভাটার সামনে একটি ট্রলিকে সাইড দিতে গিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে করে দুইজনই গুরুতর আহত হয়। আসঙ্কাজনক অবস্থায় দুজনকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পথিমধ্যেই মৃত্যু হয় মামুন মিয়ার। সাথে থাকা তৈয়ব আলীর অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে রংপুর মেডিকেলে নেয়ার পরামর্শ দেন দায়িত্বরত চিকিৎসক। পরে তাকে রংপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। এখন সে সেখানেই চিকিৎসাধীন।
এ ঘটনায় মোটরসাইকেলটি থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানায় পুলিশ। নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর ঘটনার সত্যতা নিশ্চিৎ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *