জামালপুরের দিগপাইতে কর্মহীনদের মাঝে নগদ অর্থ প্রদান

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
জামালপুর সদর উপজেলার দিগপাইতে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। সোমবার সকালে দিগপাইত ইউনিয়নের ছোনটিয়া বাজার এলাকায় মামুন স্মৃতি পাবলিক স্কুল মাঠে এ নগদ অর্থ বিতরণ করা হয়। নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জামালপুর সদর আসনের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।

জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় নিম্নআয়ের মানুষের জন্য দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগ, ইউনিয়ন পরিষদ ও চাকুরীজীবী সমবায় সমিতি লিমিটেডের সমন্বয়ে ত্রাণ তহবিল গঠন করা হয়। এ ত্রাণ তহবিল গঠন করে দিগপাইত ইউনিয়নের প্রায় ৬৫০ জন কর্মহীন অসহায় মানুষের মাঝে ৫০০ টাকা করে নদগ অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণকালে জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মো. আব্দুল হামিদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান মহব্বত, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম মোহসীনুজ্জান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ও ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আক্তারুজ্জামানসহ আওয়ামী লীগের অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সুবিধাভোগীর অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *