মাগুরায় বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিলসহ ৮ জনের শরীরে করোনা পজিটিভ


রক্সী খান মাগুরা প্রতিনিধি- বিশ্ব সেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিলের করোনা পজিটিভ।

মাগুরায় আজ রবিবারে বিশ্বের সেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিলসহ মোট ৮ জন করোনা রোগীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে সাকিব এর বাবা মাশরুর রেজা কুটিল শরীরিক ভাবে সুস্থ্য থাকায় তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাশরুর রেজা কুটিল টেলিফোনে বলেন গত বুধবার থেকে তার শরীরে জ্বরসহ সামান্য কিছু উপসর্গ দেখা দেয়। পরে শুক্রবার তিনি করোনা পরীক্ষা করতে দেন। আজ রবিবার করোনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তবে সামান্য কিছু উপসর্গ ছাড়া তিনি সুস্থ্য আছেন বলে জানিয়েছেন।

মাগুরা সদর হাসপাতালের সাবেক তত্বাবধায়ক ডা. সুশান্ত কুমার বিশ্বাস ফোনের মাধ্যমে তার চিকিৎসার তত্ত্বাবধান করছেন বলে জানা গেছে।

মাগুরা সিভিলসার্জন অফিস সূত্রে জানা গেছে, আজ ৮জন করোনা শনাক্ত রোগীসহ জেলায় মোট ৩০৭ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে মাগুরা সদরে ২৩১ জন,শ্রীপুর উপজেলায় ৩১জন, মহম্মদপুর উপজেলায় ২৬জন ও শালিখা উপজেলায় ১৯জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এপর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭জন। মৃত ব্যক্তিদের মধ্যে মাগুরা সদর উপজেলায় ৪ জন, শ্রীপুর উপজেলায় ২ জন ও শালিখা উপজেলায় ১ জন মারা গেছেন। আজ পর্যন্ত জেলায় মোট ১৬০ জন রোগী সুস্থ্য হয়েছেন বলে জানিয়েছে মাগুরা স্বাস্থ্য বিভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *