কুড়িগ্রামে টিআরসি পদে নিয়োগ পরীক্ষা-২০২২ উপলক্ষ্যে জেলা পুলিশের ব্রিফিং অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক-কুড়িগ্রাম।
কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে সোমবার (২১ মার্চ-২০২২) সন্ধ্যা ৭ঃ৩০ ঘটিকায় পুলিশ লাইন্স, কুড়িগ্রাম মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে আগামী ২২, ২৩ ও ২৪ মার্চ কুড়িগ্রাম জেলার প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ এবং শারীরিক সক্ষমতা যাচাই পরিক্ষা, ২৯ মার্চ লিখিত পরীক্ষা, ০৯ এপ্রিল মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা গ্রহণ সংক্রান্তে নিয়োগ পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যের ব্রিফিং প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি জনাব সৈয়দা জান্নাত আরা ।
এ সময় পুলিশ সুপার নিয়োগ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পাদনের লক্ষ্যে নিয়োগ কার্যক্রমে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যকে যোগ্য প্রার্থী বাছাইয়ের জন্য পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনে নির্দেশনা এবং পরামর্শ প্রদান করেন।
নিয়োগ সংক্রান্তে কেউ কোন প্রকার আর্থিক লেনদনে জড়িত হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে মর্মে সকলকে সতর্ক করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন নিয়োগ বোর্ডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, সদস্যবৃন্দ সহ নিয়োগের দায়িত্বে নিয়োজিত সকল পুলিশ সদস্য। উল্লেখ্য কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা কুড়িগ্রামে যোগদানের পর থেকে পুর্বের তুলনায় জেলায় আইন শৃংখলা পরিস্থিতির উন্নতি,মিথ্যা মামলায় হয়রানী,মাদক,খুন সন্ত্রাসী কার্যক্রম কমে গেছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.