মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার শুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী মাওলানা শিক্ষক আলতাফুর রহমানকে নিজ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে সহকারী শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
জানা যায় গত ৩ আাগষ্ট দুপুরে অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহণ করে তাকে বরখাস্ত করা হয়।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম স্বাক্ষরিত বরখাস্ত পত্র হতে জানা যায়, শুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী মোছা: আশা মনির আনীত অভিযোগে মাওলানা শিক্ষক আলতাফুর রহমানের বিরুদ্ধে খানসামা থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা থাকায় গত ১২ জুলাই হতে ২রা আগষ্ট ২০১৬ ইং পর্যন্ত তিনি বিদ্যালয়ের উপস্থিত না থাকায় তিন তিনটি কারণ দর্শানোর নোটিশ দেওয়া হলেও তার কোন সন্তোষ জনক জবাব না পাওয়ায় তার বিরুদ্ধে এই ব্যবস্থা নিয়েছে ম্যানেজিং কমিটি এবং এব্যাপারে জেলা শিক্ষা অফিসার দিনাজপুর, খানসামা উপজেলা নির্বাহী অফিসার ও খানসামা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে বরখাস্তের অনুলিপি প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য ঘটনাটির পর থেকে অভিযুক্ত শিক্ষক পালাতক রয়েছে, এবং একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, সে ঢাকায় গিয়ে আত্মগোপনে আছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।