এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের খানসামায় উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালক) এর সমাপনী খেলা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন।

রবিবার (২২ মে) বিকেলে উপজেলার পাকেরহাটে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

ইউএনও ও টুর্নামেন্ট কমিটির সভাপতি রাশিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এ.টি.এম.সুজাউদ্দিন শাহ লুহিন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ শাহ, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান সহ শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ, প্রমূখ।

উল্লেখ্য, টুর্নামেন্টের ফাইনাল খেলায় আলোকঝাড়ী ইউনিয়ন দল কে ট্রাইবেকারে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছে আংগারপাড়া ইউনিয়ন ফুটবল দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *