খানসামা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত;দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকার বিজয় সুনিশ্চিত করার অঙ্গীকার

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের খানসামা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় তৃণমূলের নেতাকর্মীরা দলের মধ্য সাংগঠনিক দূর্বলতা,উপজেলা ও ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের পরাজয় নিয়ে গ্রুপিং ও নেতাদের দ্বিধাদ্বন্দকে দায়ী করেন। তবে সভায় এই দ্বন্দ্ব নিরসন এবং আগামী উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি করেন উপস্থিত নেতাকর্মীরা।

বুধবার (২৩ মার্চ) রাতে উপজেলার খামার বিষ্ণুগঞ্জে এলাকায় স্থানীয় সাংসদের নিজ গ্রামের বাসায় উপজেলা আওয়ামী লীগের আয়োজন বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ আবুল হাসান মাহমুদ আলী।

সাংসদ আবুল হাসান মাহমুদ আলী তাঁর বক্তব্যে খানসামা উপজেলায় আওয়ামী লীগের গ্রুপিং ও ইউপি নির্বাচনে ৬টির মধ্যে ৫টিতে পরাজয়ের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়ী করে বলেন, সকল স্বার্থ ভুলে গিয়ে বুকে সাহস নিয়ে নৌকার পক্ষে থাকতে হবে যেন নৌকার বিজয় সুনিশ্চিত হয়। তিনি আরো বলেন, যারা দলীয় বিভেদ সৃষ্টি করে ও নৌকার বিরোধিতা করে তাদের আমরা সর্মথন করি না এবং মানি না। তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এসময় বক্তব্য রাখেন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, গত ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যানগণ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.