খানসামা উপজেলা চেয়ারম্যান ও বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আবু হাতেমের ইন্তেকাল

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হাতেম (৬৪) ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে হৃদরোগ, কিডনী ও ডায়াবেটিস জনিতে কারণে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ছাত্রলীগ দিয়ে রাজনীতি শুরু করেন। পরে বিভিন্ন পদে দায়িত্ব পালনের পর ১৯৯৪-২০১২ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে দিনাজপুর জেলা আওয়ামী লীগ, খানসামা উপজেলা আওয়ামী লীগ, স্বাধীনতা পদকপ্রাপ্ত ডাঃ এম আমজাদ হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, বর্তমান ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান জনবন্ধু এটিএম সুজাউদ্দীন লুহিন শাহ্, উপজেলা অফিসার্স ক্লাব, প্রাথমিক শিক্ষা বিভাগ, স্বাস্থ্য বিভাগ, পূজা উদযাপন পরিষদ, উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.