জিম্বাবুয়ে-বিসিবি একাদশ প্রস্তুতি ম্যাচ ফতুল্লায়

শেয়ার করুন

জিম্বাবুয়ের বিরুদ্ধে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে বৃহস্পতিবার মাঠে নামছে ‘বিসিবি একাদশ’। নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী ষ্টেডিয়ামে সকাল ৯ টা থেকে শুরু হবে ম্যাচ। খেলাটি প্রস্তুতি মূলক হলেও দর্শকদের উপভোগের জন্যে নির্ধারণ করা হয়েছে মাত্র ২০ টাকা মূল্যের টিকেট। জালকুড়ি যুব-উন্নয়নে কেন্দ্রে টিকেট বিক্রি করা হবে।শৃঙ্খলা বজায় রাখতে ম্যাচটিতে স্বল্প মূল্যে টিকেটের ব্যবস্থা করা হয়েছে বলে ষ্টেডিয়ামের এক কর্মকর্তা জানান।
এ প্রস্তুতি ম্যাচে বিসিবি’র নেতৃত্বে মাঠে থাকবে টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বীন মর্তুজা। এছাড়াও উইকেটের পেছনে দেখা যাবে চির-চেনা মুখ মুশফিকুর রহিমকে। ডেঙ্গু জ্বর থেকে সুস্থ্য হয়ে মাশরাফি নিজেকে প্রস্তুত করার জন্য নিজেই এ ম্যাচে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। চুড়ান্ত দল থেকে বাদপরা ইমরুল কায়েস, ওপেনার এনামুল হক বিজয় ও পেসার শফিউল ইসলামকেও রাখা হয়েছে বিসিবি একাদশ দলে। এছাড়াও প্রস্তুতি ম্যাচে দলে রয়েছেন দীর্ঘ দিন যাবৎ জাতীয় দলের বাহিরে থাকা অভিজ্ঞ ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস। জাতীয় লিগের শেষ রাউন্ডে জোড়া শতক করেছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।
ম্যাচের জন্যে ঘোষিত ১৩ সদস্যের দলে সুযোগ হয়েছে জাতীয় লিগে নজর কাড়া ব্যাটসম্যান মেহেদি মারুফ ও তরুন পেসার তৌহিদুল ইসলাম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।