ঝালকাঠিতে বিপুল পরিমাণে মাদক সহ এক শিক্ষক আটক

মোঃ মনির হোসেন ঝালকাঠি :
ঝালকাঠিতে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ঔষধ ও মাদকদ্রব্য সংরক্ষণ করার দায়ে মো সাইফুল (৪২) নামে এক স্কুল শিক্ষককে ১ বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়াও তাঁকে আরও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অংচিং মারমা এ দণ্ড প্রদান করেন। এর আগে বিকেল মাদকদ্রব্য অধিদপ্তর সদরের দক্ষিণ পিপলিতা জোড়া পোল এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ভায়াগ্রা ,প্যাথেডিনসহ নেশাজাতীয় বিভিন্ন সিরাপ উদ্ধার করে। যার বাজার মূল্য ৬০ হাজার টাকা। দণ্ডপ্রাপ্ত শিক্ষক সাইফুলের বাড়ি সদরে কীর্তিপাশা বেশাইন খান গ্রামে। সে পিপলিতা জোড়া পোল এলাকায় শ্বশুর বাড়িতে থাকেন। সাইফুল স্বরূপকাঠি আতা নিম্ন মাধ্যমিক স্কুলের শিক্ষক। তাঁর শহরের ব্রাক মোড়ে নেছারাবাদ ফার্মা নামে একটি ঔষধের দোকান আছে।
ঝালকাঠি জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিচালক মো. আবদুল কাদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত সাইফুলের বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। আটককৃত সাইফুল দীর্ঘদিন ধরে ঝালকাঠিতে পাইকারি ও খুচরা মাদক দ্রব্য বিক্রি করে আসছিলেন।
আটককৃত মাদক ব্যবসায়ী সাইফুলকে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অং চেন মারমার ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে বিচারক ৫০ হাজার টাকা জরিমানা এবং এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। তাঁর স্ত্রী আদালতে নগদ ৫০ হাজার টাকা বুজিয়ে দিয়েছেন মাদক ব্যবসায়ী সাইফুলকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.