ঠাকুরগাঁও প্রতিনিধি॥ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের ৩ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল রাতে ঠাকুরগাঁও সদর উপজেলা আ.লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো দল থেকে বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেন।
তারা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলা আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং শুকানপুকুরী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ফয়জুল হক প্রধান পলাশ, শুকানপুখুরী ইউনিয়ন যুবলীগের সভাপতি জীবন চন্দ্র ঘোষ, ১৫ নং দেবিপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুর ইসলাম।
২৮ মে ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ফয়জুল হক প্রধান পলাশ (ঘোড়া প্রতীক), জীবন চন্দ্র আনারস (প্রতীক, ) নুর ইসলাম( ঘোড়া প্রতীক) নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নৌকা প্রতীকে শুকানপুকুরী ইউনিয়নে আ.লীগের দলীয় প্রার্থী আনিসুর রহমানের বিপক্ষে মাঠে নামায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সদর উপজেলা আ.লীগ ফয়জুল হক প্রধান পলাশকে ও সদর থানা যুবলীগ জীবন চন্দ্র ঘোষকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়।
অপরদিকে দেবিপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোয়াজ্জেম হোসেনের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসেবে সভাপতি নুর ইসলাম ঘোড়া মার্কা নিয়ে নির্বাচন করায় তাকেও অব্যাহতি দেয়া হয়েছে।

একেএম ফজলুর রহমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *