নাগেশ্বরীতে কচাকাটা প্রিমিয়ার লীগের গ্রান্ড ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

কচাকাটা (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে কচাকাটা উপজেলা চাই এ প্রতিপাদ্যকে সামনে রেখে শান্তিপূর্ণ পরিবেশে কচাকাটা প্রিমিয়ার লীগের গ্রান্ড ফাইনাল ম্যাচ বৃহস্পতিবার (১৭ই মার্চ) উপজেলার কচাকাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে ২য় আসরের গ্রান্ড ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। কেদার ইউপি চেয়ারম্যান আ,খ,ম ওয়াজিদুল কবির রাশেদ এর সভাপতিত্বে কচাকাটা প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচটি উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংক এর যুগ্ম পরিচালক ও কচাকাটা পেশাজীবি ফাউন্ডেশনের সভাপতি এবং কচাকাটা প্রিমিয়ার লীগের প্রধান অতিথি মোঃ নুর ইসলাম।

কেপিএল/২২ এর ২য় আসরটিতে প্রস্তাবিত কচাকাটা উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্য থেকে কচাকাটা মিডিয়া কিংস, রাইতা রাইডার্স, হাফছা রাইজিং স্টার, এমটি ফাইটার্স, শেখ বুলেট চ্যালেঞ্জার্স, রাব্বি রাহুল ভাইকিংস, ব্যাংক এশিয়া এ আর, রোহান চৌধুরী রাইডার্স নামে মোট আটটি দল অংশ গ্রহন করেন। প্রতিটি দলে অতিরিক্ত খেলোয়াড় সহ ১৬ জন করে আটটি দলে মোট ১২৮ জন খেলোয়াড় খেলেছিল । কচাকাটা প্রিমিয়ার লীগ কেপিএল/২২ এ নিবন্ধনকৃত ৩৫৬ খেলোয়াড়ের মধ্য থেকে আটটি দলের জন্য ১২৮ জন খেলোয়াড়কে লটারির মাধ্যমে নির্বাচন করা হয়।

টুনামেন্টের গ্রান্ড ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোঃ নুর ইসলাম। আলোচনা সভায় কেদার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম, কচাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদত হোসেন মন্ডল, বল্লভেরখাষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, কেদার মহিলা কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান প্রমুখ।
গ্রান্ড ফাইনাল খেলায় অংশ গ্রহন করে হাফসা রাইজিং স্টার শেখ বুলেট চ্যালেঞ্জার্স দলকে পরাজিত করে । খেলায় উভয় দলের জন্য পুরস্কার হিসেবে দেয়া হয় একটি করে ফ্রিজ। অসাধারণ খেলে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন হাফসা রাইজিং স্টার অলরাউন্ডার মোশাররফ হোসেন। পজিটিভ কচাকাটার আয়োজনে কচাকাটা প্রিমিয়ার লীগের এবারের প্রতিপাদ্য ছিল ‘কচাকাটা উপজেলা চাই’।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.