download
জাকির সেলিম ঃ
পাবনার চাটমোহর উপজেলার আসন্ন নিমাইচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সৎ , যোগ্য ,উচ্চ শিক্ষিত বিশিষ্ট সমাজ সেবী জনাব আককাছ আলীর মতবিনিময় সভা ১৩ মার্চ রবিবার সমাজবাজার সংলগ্ন আশরাফ আলী জিন্দানী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় আলহাজ্ব শেখ আরাব উদ্দিনের সভাপতিত্বে ইউনিয়নের মির্জাপুর ,নিমাইচড়া ,বরদানগর ধানকুনিয়া , চিনাভাতপুর,মাঝগ্রাম সহ ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে প্রায় ৩ সহ¯্রাধিক নারীপুরুষের সমাগম ঘটে।

বয়সে তরুন মেধাবী উচ্চ শিক্ষিত সমাজ সেবক আককাছ আলী ঢাকা কলেজ থেকে হিসাব বিজ্ঞান বিভাগ থেকে ১ম শ্রেণীতে ৩য় স্থান অধিকার করে মাষ্টার্স ডিগ্রী অর্জন করে একটি নামকরা বিশ্ববিদ্যালয়ে সহঃরেজিষ্ট্রার হিসাবে চাকুরী করতেন। চাকুরী ছেড়ে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে এলাকার গরীব দুঃখী মানুষের সেবা করার মানসে নিজেকে নিয়োজিত করতে চান এবং তিনি এলাকাবাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

প্রধান অতিথির জনাব আককাছ আলী বক্তৃতায় বলেন, তিনি ভোটে নির্বাচিত হলে নিমাইচড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। এলাকার গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থাকবেন,এলাকার শিক্ষার হার বৃদ্ধি এবং শিক্ষিত বেকার যুবকদের চাকুরীতে সহায়তা করবেন এবং রাস্তা-ঘাট,স্কুল-মাদ্রাসার উন্নয়নে সার্বিক সহযোগীতা করবেন।

এসময় আরো বক্তব্য রাখেন রজব আলী(বরদানগর),আঃ খালেক(চিনাভাতপুর),জাহিদ হাসান(মাঝগ্রাম),ধনি মিয়া (নিমাইচড়া),জহির উদ্দিন (চিনাভাতপুর),আলহাজ্ব আব্দুল মোল্লা (সমাজ), আঃ কুদ্দুস,ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ (ধানকুনিয়া), রইচ উদ্দিন ও মামুনার রশিদ(মির্জাপুর) প্রমুখ।

বক্তারা – স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আককাছ আলীর সমাজ সেবামূলক কর্মকান্ড তুলে ধরেন এবং এলাকার বেশ কিছু বেকার যুবকদের চাকুরীর সুব্যবস্থা করেছেন বলেও উল্লেখ করেন। সৎ যোগ্য সদা হাস্যজ্জল মিষ্টি ভাষী স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আককাছ আলীর জন্য সবার কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।