পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মনজুরুল ইসলা্ম,এশিয়ান বাংলা নিউজঃ
বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০২১ এর চূড়ান্ত খেলা গতকাল (১৫ মার্চ ২০২২) রাতে রাজধানীর মগবাজারস্থ করিম গ্রুপের ইন্ডোর হলে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অফিসারদের দলের সংখ্যা ছিল ২১টি এবং ফোর্সের ১৮টি।
হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসেবে খেলা উপভোগ করেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত ডিআইজি ও বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন ক্লাবের সহ-সভাপতি মোঃ রেজাউল হক পিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) ও বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান বিপিএম, পিপিএম উপস্থিত ছিলেন।
চূড়ান্ত খেলায় নারী এককে ২-০ সেটে এপিবিএনের কনস্টেবল জেসমিন চ্যাম্পিয়ন এবং স্পেশাল ব্রাঞ্চের কনস্টেবল মুনজিলা রানার আপ হয়েছে।
পুরুষ এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে এপিবিএন’র কনস্টেবল ফাহিম। রানার আপ হয়েছে ডিএমপির কনস্টেবল শাহীন।
নারী দ্বৈতে ২-০ সেটে এপিবিএন’র কনস্টেবল জেসমিন ও কনস্টেবল তোহা চ্যাম্পিয়ন এবং ডিএমপির কনস্টেবল সুফিয়া ও কনস্টেবল হিমু রানার আপ হয়েছে।
পুরুষ দ্বৈতে ২-০ সেটে এপবিএন’র কনস্টেবল ফাহিম ও কনস্টেবল সানী চ্যাম্পিয়ন এবং ডিএমপির কনস্টেবল তরিকুল ও কনস্টেবল আমজাদ রানার আপ হয়েছে।
অফিসারদের দ্বৈতে দুদকে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. মাহাবুবুর রহমান ও ইন্সপেক্টর রূপম চ্যাম্পিয়ন হয়েছে। রানার আপ হয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ডিআইজি শফিকুল ইসলাম ও ইন্সপেক্টর পারভেজ।
পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.