ফুলবাড়ীতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি ২০২২) ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শূভ সূচনা হয়। পরে উপজেলার ৬টি ইউনিয়ন থেকে আগত শত শত নেতাকর্মী উপজেলার জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সমাবেত হয়ে বর্ণাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সমাবেত হয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে মিলিত হয়।

সভায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাহাদ হাসান তুষারের সঞ্চলনা ও সভাপতি তৌকির হাসান তমালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা মতিয়ার রহমান বাদল, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুছাব্বির রহমান হ্যাভেন, সহ সভাপতি মোঃ বদরুল ইমাম মিল্টন, আবুল বাসার সরদার, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়োজিদ বোস্তামী বাধন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান খুশু, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল রাকিব, মোঃ লোকমান হোসেন, মোঃ সজল পোদ্দার, মোঃ শরিফুল রহমান শাওন, সাংগঠনিক সম্পাদক মোঃ লিমন মিয়া সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।