বগুড়ায় পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিল-সহ গ্রেফতার ০৪।

খালেদ হাসানঃ
বগুড়া ডিবি পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ০৪ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেন্সিডিল-সহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা সার্বিক দিক নির্দেশনায় ও ডিবি ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২৯/০৩/২০২২ ইং তারিখে সন্ধা ০৬.২৫ মিনিটে বগুড়া ডিবি পুলিশ বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া লাফা মন্ডলপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে , জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কতোয়ালীবাগ এলাকার মোঃ আঃ রহমান মাছুয়ার মেয়ে মোছাঃ রেহেনা বেগম (৩২) কে ০২ কেজি গাঁজা-সহ গ্রেফতার করে।

বগুড়া ডিবির অপর একটি টিম গতকাল ২৯/০৩/২০২২ ইং তারিখে রাত ০৯.১৫ মিনিটে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মহাস্থান বাজার এলাকায় অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার মুরাদপুর এলাকার মোঃ রাজা মিয়ার ছেলে মোঃ সাইদী হাসান (২২) ও গাবতলী উপজেলার চকদহ এলাকার মোঃ মনছের আলীর ছেলে মোঃ জিয়াউর রহমান জিয়া (৩২) কে ০২ কেজি গাঁজা-সহ গ্রেফতার করে।

এ ছাড়াও বগুড়া ডিবির অপর আরো একটি টিম ৩০/০৩/২০২২ ইং তারিখে ১২.৪০ মিনিটে বগুড়া জেলার সদর থানাধীন বারোপুর মোড়ে অভিযান চালিয়ে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার
পারবতীপুর গুচ্ছগ্রাম এলাকার মৃত বেলাল ওরফে বেল্লালের স্ত্রী মোছা: মমতা বেগম (৪০) কে ৩৫ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে বগুড়া জেলার দুপচাঁচিয়া, শিবগঞ্জ ও সদর থানায় পৃথক পৃথক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিবি ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ বলেন, সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.